তৈয়বুর রহমান কিশোর, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের খরসূতি ঈদগাহের সামনে থেকে ৮০ বোতল ফেন্সিডিলসহ সাইমন শেখ (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যা-৮ এর একটি দল।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি বিএম ইউসুফ আলী বাদি হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মামলা নম্বর ৮। ওই মাদক ব্যবসায়ী চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার ইসলাম বাজার গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, রবিবার (১৪ আগস্ট) দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মোটর সাইকেলে করে মাগুরা মোহাম্মদপুর হয়ে বোয়ালমারীতে ফেন্সিডিলের চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে খরসূতি ঈদগাহে চেকপোস্ট বসিয়ে সন্দেহে ভাজন মোটর সাইকেল চালাকদের তল্লাসী শুরু করেন।

সাইমন শেখ চেকপোস্টে আসলে তাকে দাড়ানোর জন্য সংকেত দিলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে ধাওয়া করে আটক করে। এ সময় তার মোটরসাকেলে তল্লাসী করে তেলের ট্রাংকির মধ্যে থাকা ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন এবং এপাসি আরটিআর মোটরসাইকেলটি জব্দ করেন। বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী সাইমন শেখকে সোমবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।